Thursday, November 16, 2017

FBS PARTNER হয়ে কোন ট্রেন না করে লাইফ টাইম প্যাসিভ ইনকাম করুন

আসলে আজ আমি এমন একটি কোম্পানীর সাথে আপনাদের পরিচয় করিয়ে দিব। যেখানে আপনি শুধুমাত্র ৬ মাস কাজ করলে লাইফ টাইম অনলাইন থেকে একটি প্যাসিভ ইনকাম জেনারেট করতে পারবেন। অনলাইনে প্রত্যেকটি সেক্টরে নিজের অবস্থান করতে কঠোর পরিশ্রম করতে হয়। আমি আপনাদের বলল আপনারা যদি অনলাইনে ইনকাম করতে চান তাহলে একটা বিষয় নিয়ে কাজ করুন। আমার জানামতে অনলাইন জগতে সবচেয়ে লাভবান বিজনেজ হচ্ছে রেভিনিউ শেয়ার বিজনেস। বুজতে পারলেন না চলুন আপনাকে  রেভিনিউ শেয়ার বিজনেস বুঝিয়ে দেই। FBS হচ্ছে মূলত একটি ফরেক্স মার্কেট এখানে বিভিন্ন ট্রেডার বিভিন্ন কারেন্সি ট্রেড করে থাকে। আপনারা সবাই হয়ত ফরেক্স এর নাম শুনেছেন। এখন আপনার মনে প্রশ্ন আসতে যে আমি FBS PARTNER হয়ে কি করব। তাহলে শুনুন আপনি প্রথমে FBS PARTNER হয়ে তাদের মেম্বার হবেন। আপনার কাজ হবে FBS মার্কেট এ বিভিন্ন ট্রেডারকে সংযুক্ত করে দেওয়া। আর আপনি যদি টার্গেট রাখে আপনি প্রতিদিন ১০টা করে ট্রেডার সংযুক্ত করবেন। তাহলে আপনার মাসে 300 ক্লাইন্ট তৈরী হবে এভাবে আপনি ৬ মাস কাজ করে যাবেন। তাহলে আপনার মোট ক্লাইন্ট দাড়াবে 300*6=1800 ক্লাইন্ট। যখন আপনার এই ক্লাইন্টগুলো ট্রেড করবে আপনি প্রতি ট্রেডে কমিশন পাবেন। ধরে নেই এখান থেকে মাত্রে 2% লোক ট্রেড করবে আর বাকি করবে না। তাহলে হিসাব করে ফেলি আপনা মাসে সর্বনিম্ন কত ইনকাম হবে। 1800*2%=36 করলে আপনার প্রতিদিন একটিভ ট্রেডার 36 জন । ধরি প্রত্যেক জন প্রতিদিন সর্বনিম্ন 2 ডলার ট্রেড করে তাহলে আপনার ক্লাইন্ট প্রতিদিন 2 ডলার করে হলে 72 ডলার ট্রেড করে।তাহলে আপনি এখান থেকে 15% কমিশন পাবেন। তাহলে আপনার প্রতিদিন ইনকাম দাড়ায় 72*15%=10.8 মাসে 10.8*30=320 ডলার। এই ইনকামটা প্রতি মাসে বাড়তে থাকবে। কারন FBS  আপনাকে তিনটি লেভেলে কমিশন প্রদান করবে। প্রথম লেবেলে আপান 100% পাবেন 2য় লেভেলে আপান 15% পাবেন 3য় লেভেলে আপান 5% পাবেন। অর্থাৎ আপনি যে ক্লাইন্ট নিয়ে আসলেন সেই ক্লাইন্ট যদি কোন ক্লাইন্ট নিয়ে আসে সেখান থেকে 15% পাবেন। আবার সেই ক্লাইন্ট যদি কোন ক্লাইন্ট নিয়ে আসে সেখান থেকে 5% পাবেন। এই জন্যেই এখান থেকে লাইফ টাইম প্যাসিভ ইনকাম জেনারেট হয়। আমি আপনাদের কিভাবে FBS এ ক্লাইন্ট নিয়ে আসতে হয় তার পেইড ভিডিও টিউটোরিয়াল দেব। ভয় পাবেন না এর জন্য আমি আপনাদের কাছ থেকে ১ টাকাও নিব না। তবে আমার রেফার লিঙ্ক এ পার্টনার একাইন্ট খুলতে হবে বাংলাদেশের প্রত্যকটি বেকার লোক একটি স্থায়ী ইনকামের রাস্তা খুজে পাক। আর আমি আপনাদের যে টিউরিয়াল দিব তা দেখে আপনার 100% লাইফ টাইম ইনকাম হবেই। কারন এটি পরিক্ষিত মেথট। আমি যার কাছ থেকে টিউটিরিয়াল গুলো নিয়েছি সে এইগুলো বাহিরের কান্টিতে 900 ডলার করে সেল করে। ভয় পাবেন না আমাদের জন্য সে বাংলা টিউটোরিয়াল করে দিয়েছে। যারা অনলাইনে ইনকামের একটি লিগ্যাল স্থায়ী  ক্ষেত্র তৈরী করতে ইচ্ছুক শুধু তারাই যোগাযোগ করবেন টিউটোরিয়ার এর জন্য   ফ্রি টিউটোরিয়াল নিতে আমার পেইজ এ লাইক দিন এবং আমার রেফার এ জনের করে আমাকে নক দিন

এই কাজটির জন্য আপনাকে বেশি সময় দিতে হবে না। সারাদিনে 15 মিনিট সময় দিলেই প্রতিদিন 10 টা করে ক্লইন্ট আনতে পারবেন।

এর জন্য আপনাকে প্রতিদিন 1 ডলার করে ব্যয় করতে হবে।
বিজনেজ করতে হলে তো আপনাকে ইনভেস্ট করতেই হবে। ইনভেস্ট করে কাজ করলে সুপার টার্গেটেড ক্লাইন্ট পাওয়া যায়।
ফ্রি ম্যাডডে ও কাজ করতে পারবেন। এতে আপনার প্রচুর সময় ব্যয় হবে।
যদি আপনি এই বিজনেস করতে চান তাহলে কোনদিকে না তাকিয়ে টানা 6 মাস করে যান।
অনলাইনে লাইফ টাইম ইনকামের জন্য অসাধারন একটি কোম্পানী FBS।


No comments:

Post a Comment